Gsm Home Security (smart)

Model : JK-119HSS, Brand : jktechbd

Price : 2700 Taka

Available 1 Pcs
Quantity :

Description:

চুরি ? অসম্ভব !
দোকানে, অফিসে, বাড়িতে কিংবা গাড়িতে, চোর যেখানেই আসুক না কেন আপনি ৩০ সেকেন্ডের মধ্যেই মেসেজ বা ফোন কল পেয়ে যাবেন, যদি ব্যবহার করেন আমাদের এই GSM Home Security সিস্টেম।

এটির ব্যবহার খুবই সহজ। সুইচ on করুন আর ঘরের সঠিক জায়গায় রেখেদিন। অতঃপর কেউ ঘরে প্রবেশ করলেই আপনার মোবাইলে কল বা SMS দিয়ে তা জানিয়ে দেবে এই ডিভাইস। তাছাড়া এটি একবার পূর্ণ চার্জ করলে একটানা দুই মাস চলতে পারে।

First Startup:
প্রথমে এর চারটি স্ক্রু খুলে নিন। তারপর ডিভাইস এর ভেতরে সঠিকভাবে সিম কার্ড বসান। কল বা sms করার জন্য প্রয়োজনীয় ব্যালান্স (টাকা) রিচার্জ করেনিন। সিম কার্ড অবশ্যই মাইক্রো সিম হতে হবে। সিম কার্ড বসানো বা খোলার সময় ডিভাইসটি বন্ধ রাখতে হবে। সিম কার্ড বসানোর পর ডিভাইসের সুইচ ON করুন। অন (POWER ON) করার ৫০ সেকেন্ডস এর মধ্যে এটি মোবাইল নেটওয়ার্ক এর সাথে সংযোগ স্থাপন করবে এবং এর ব্যবহারকারীর নিকট একটি এস.এম.এস. পাঠাবে। প্রাথমিক ব্যবহারকারী হিসাবে উৎপাদনকারী প্রতিষ্ঠানের নম্বর দেওয়া আছে। এক্ষেত্রে আপনার মোবাইল নম্বর সেভ করেনিন।

Phone Number Saving :
নম্বর সেভ করার পূর্বে নিশ্চিত হয়ে নিন যে ডিভাইসটি মোবাইল নেটওয়ার্ক এর সাথে সংযোক্ত হয়েছে কি না ? এজন্য ম্যাসেজ অপশনে গিয়ে লিখুন "CHECK " এবং পাঠিয়েদিন ডিভাইস এর ফোন নম্বরে। সবকিছু ঠিক থাকলে কিছুক্ষনের মধ্যেই একটি ফিরতি sms পেয়ে যাবেন।
যে নম্বরটি ব্যবহারকারীর নম্বর হিসাবে সেভ করতে চান অর্থাৎ যে নম্বরে এই ডিভাইসটি সর্বদা phone call বা ম্যাসেজ পাঠাবে সেই মোবাইলএর ম্যাসেজ অপশনে গিয়ে লিখুন "SAVEME " এবং পাঠিয়ে দিন এই ডিভাইস এর নম্বরে। স্বয়ংক্রিয়ভাবে ব্যবহারকারীর নম্বর সেভ হয়ে যাবে। যাচাই করে দেখার জন্য "CHECK" লিখে ম্যাসেজ পাঠান ডিভাইস এর নাম্বারে। ফিরতি ম্যাসেজএ ব্যবহারকারীর (Receiver) নম্বর জানিয়ে দেবে।

Switch ON করার পর প্রথম ৫০ সেকেন্ডস ডিভাইসটি কোনো ম্যাসেজ গ্রহণ (Receive) করে না। প্রথম ৫০ সেকেন্ডস এর পর পরবর্তী ৩ মিনিট ম্যাসেজ গ্রহণের (Receiving Time) সময়। এই ৩ মিনিটের মধ্যে নম্বর পরিবর্তন ও অন্যান্য setup এর কাজ করতে হবে। এক্ষেত্রে প্রতিটি সফল SMS বা সঠিক KeyWord এর জন্য নতুন করে ২ মিনিট setup time পাওয়া যাবে। অতঃপর ডিভাইসটি Active Mode-এ মোশন ডিটেক্টিউন এর জন্য প্রস্তুত হয়ে যাবে।



Specification:

Delay or Quick Setup:
যদি প্রথম trigger এ ম্যাসেজ বা ফোন কল পেতে চান তাহলে আপনার মোবাইলের ম্যাসেজ অপশনে গিয়ে লিখুন "QUICK" এবং পাঠিয়ে দিন ডিভাইসের নাম্বারে।
যদি দ্বিতীয় trigger এ ম্যাসেজ বা ফোন কল পেতে চান তাহলে আপনার মোবাইলের ম্যাসেজ অপশনে গিয়ে লিখুন "DELAY" এবং পাঠিয়ে দিন ডিভাইসের নাম্বারে।

Call or SMS option :
ডিভাইস থেকে SMS পেতে চাইলে আপনার মোবাইলের ম্যাসেজ অপশনে গিয়ে লিখুন "SENDSMS" এবং পাঠিয়ে দিন ডিভাইসের নাম্বারে। ডিভাইস থেকে Phone Call পেতে চাইলে আপনার মোবাইলের ম্যাসেজ অপশনে গিয়ে লিখুন "MAKECALL" এবং পাঠিয়ে দিন ডিভাইসের নাম্বারে।

Check Balance :
ডিভাইসে ব্যবহৃত সিম কার্ডের ব্যালেন্স জানার জন্য লিখুন TAKA এবং পাঠিয়ে দিন ডিভাইসের মোবাইল নম্বরে। কিছুক্ষনের মধ্যেই একটি ফিরতি sms-এ টাকার পরিমান ও মেয়াদ জানিয়ে দেওয়া হবে।

Check Information :
সমস্ত সেটআপ জানার জন্য যেকোনো মোবাইলের ম্যাসেজ অপশনে গিয়ে লিখুন "CHECK" এবং পাঠিয়ে দিন ডিভাইসের নাম্বারে। ফিরতি ম্যাসেজএ information পেয়ে যাবেন।

Low Battery:
চার্জের পরিমাণ প্রতিটি ম্যাসেজ এ জানিয়ে দেওয়া হয়। এবং চার্জ ২০% এর কম হলে low battery ম্যাসেজ পাঠানো হবে। চার্জ 0% হয়ে গেলে ডিভাইসটি কাজ করবে না এবং এর কোনায় লাল বাতিটি ৮ সেকেন্ড পর পর ফ্ল্যাশ করতে থাকবে।

Charging :
ব্যাটারী রিচার্জ করার জন্য সাথে সরবরাহ করা চার্জার ব্যবহার করুন। অন্য চার্জার হলে অবশ্যয়ই 5V, 300mA হতে হবে।



>> মাত্র ১০০ টাকায় সুন্দরবন কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে সারাদেশে পণ্য সরবরাহ করা হয় ।
>> আমাদের বিক্রয় প্রতিনিধির নিকট থেকেও পণ্য সংগ্রহ করতে পারেন।
>> আমাদের পণ্য বা সেবা সংক্রান্ত যেকোনো জিজ্ঞাসা, অভিযোগ বা পরামর্শ থাকলে ফোন করুন ০১৭৫৮৮৬৬০১৬, ০১৭২৭৬৭৪৬৮৬, ০১৯২২৯৮৭৯২০




Similar Product
9179 GSM Pump Controller
Price : 6000 Taka
5546 GSM Car Security
Price : 2200 Taka
3742 Laser Security
Price : 3400 Taka
3360 Home Security System (wireless)
Price : 890 Taka
3104 Home Security System (spot-3)
Price : 390 Taka


Corporate Office :
20/11 Tajmahal Road
Mohammadpur, Dhaka-1207



JK-Technology Bangladesh 2014-2024
Develop by onlinebd.org